লালবক

হোম

ডাউনলোড

এফ এ কিউ

যোগাযোগ

বিপদের আপনার পাশে লালবক টেলিমেডিসিন

ধরুন ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছেন। ঈদের ছুটি চারদিকে উৎসব। এমন সময় আপনার সন্তান সম্ভবা স্ত্রীর ডক্টর দেখানো প্রয়োজন। কি করবেন তখন?

বাসায় বসে আছেন। হোম অফিস চলছে খুব ভালোই। তবে হঠাৎ করেই বুকটা ধরফড় করে উঠলো। কপালের ওপর তখন বিন্দু বিন্দু ঘাম জমতে শুরু করেছে, কিছু বোঝার আগেই। আপনিও তখন খুব নার্ভাস। ঠিক সেই সময়টা। কোথায় পাবেন একজন ডক্টর?

কিংবা হালকা একটা জ্বর জ্বর অনুভূতি। শরীরটাও দুর্বল লাগছে। এমনটা তো কখনো হয় না। মাথায় একবার করোনার চিন্তা এসে উঁকি দিয়ে গেল। কিভাবে যে বলবেন কথাটা, বুঝতে পারছেন না। সবাই কি ভেবে বসবে? একবার ডক্টরের পরামর্শ নিতে পারলে কেমন হত?

ডায়াবেটিস এর কারণে সুগার লেভেলটা রোলার কোস্টারের মত ওঠা নামা করছে কিছুদিন। যদি একজন ডাক্তারের পরামর্শ নিয়ে বর্তমান অবস্থাটি বোঝা যেত?

কিংবা উচ্চ রক্তচাপ এর জন্য সব নিয়ম মানছেন আপনি, তারপরেও শরীরটা হঠাৎ করে বিগড়ে যাচ্ছে। চাই কি একজন ডক্টরের সাক্ষাৎ?

আসলে ওপরের ঘটনাগুলো আমাদের অনেকের জীবণেই এসে আচমকা জুড়ে বসে। আর এই বিপদে আপনার পাশে থাকে লালবক।

লালবক একটি টেলিমেডিসিন সেবা। আপনার স্মার্টফোনে একটি অ্যাপ ইনস্টল করে আপনি এই সেবা গ্রহণ করতে পারেন। শুধু অ্যাপটি ইনস্টল করে রেজিস্ট্রেশন করুন। এরপর এক ক্লিকেই ডাক্টারের সাথে সংযুক্ত হতে পারবেন।

লালবক এর সাথে সংযুক্ত আছেন দেশের অভিজ্ঞ ডাক্টার প্যানেল। নিজস্ব ক্লিনিক, চেম্বার করার সাথে সাথে লালবক টেলিমেডিসিন-এ সেবা দিয়ে যাচ্ছেন।

আপনার প্রয়োজনের মূহুর্তের জন্য তাই লালবক টেলিমেডিসিন অ্যাপটি নিজের পকেটে রেখে দিন। বিপদে লালবক থাকবে আপনার পাশে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

error

ভালো লেগেছে কি? তাহলে শেয়ার করুন। অন্যের উপকারে লাগবে

Follow by Email
LinkedIn
LinkedIn
Share
Instagram
লালবক